বাঙালিনিউজ

বাঙালিনিউজ
আখাউড়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকবিরোধী ভ্রাম্যমান আদালত শাহাবুদ্দিন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন। একই আদালত জমিলা বেগম (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে ৫০০০ টাকা অর্থদণ্ড দিয়েছেন।

আজ ০৬ অক্টোবর ২০১৮ শনিবার বিকাল ৩টার দিকে আখাউড়ার আজমপুর এলাকায় মাদকবিরোধী অভিযানের সময় ভ্রাম্যমান আদালত শাহাবুদ্দিন ও জমিলাকে মাদকদ্রব্য সহ আটকের পর এই শাস্তি দেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ অধিদপ্তর সহযোগিতায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্টেট জেসমিন সুলতানা। আদালত আজ আজমপুর এলাকার বিভিন্ন স্থানে মাদকদ্রব্যের তল্লাশি চালায়।

এই তল্লাশি অভিযানের সময় ভ্রাম্যমান আদালত শাহাবুদ্দিন ও জমিলা বেগমকে আখাউড়ার আজমপুর থেকে আটক করেন। এরপর তারা নিজ হেফাজতে মাদক বহন করার অপরাধ স্বীকার করায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ধারা ৯ লংঘনের দায়ে একই আইনের ১৯(১) এর ৭(ক) ধারায় শাহবুদ্দিনকে আদালত ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। আর জমিলা বেগমকে আদালত ৫ হাজার টাকা জরিমানা করেন।

কারাদণ্ডপ্রাপ্ত শাহাবুদ্দিন আখাউড়া উত্তর ইউনিয়নের করুয়াতলী গ্রামের তালেব হোসেনের পুত্র এবং জমিলা বেগম একই ইউনিয়নের আমোদাবাদ গ্রামের সফর আলীর স্ত্রী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা জানান, সাধারণ জনগণের অভিপ্রায় অনুযায়ী প্রশাসনের এই মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email