বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

শোনা যাচ্ছে, চলতি বছর ২০১৯ সালের মার্চের শেষে কিংবা এপ্রিলের প্রথমে অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা অরোরা। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বসবে বিয়ের আসর। অর্জুন কাপুর কিংবা মালাইকা অরোরা এ বিষয়ে মুখ না খুললেও, তাদের ঘনিষ্ঠ মহলের তরফে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। বলিউডে এমনও খবর, অর্জুন ও মালাইকা বিয়ের পর মুম্বইয়ের লোখন্ডওয়ালার বাড়িতে থাকবেন।

এদিকে জানা গেছে, বলিউড সুপারস্টার সালমান খান অর্জুন ও মালাইকার সম্পর্ক নিয়ে নাকি খুব অসন্তুষ্ট ও বিরক্ত। অর্জুন কাপুরের সঙ্গে বোন অর্পিতা খানের বিচ্ছেদ যেমন তিনি মেনে নিতে পারেননি, তেমনি ভাই আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকার সঙ্গে বনি কাপুরের ছেলে অর্জুন কাপুরের সম্পর্ক নিয়েও ক্ষেপেছেন তিনি।

অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক এবং তাঁদের নিত্যদিনের লেটনাইট পার্টিসহ জীবনযাপন যে বলিউডের ‘ভাইজান’ এক্কেবারে ভাল চোখে নেননি, তা স্পষ্ট। আর সে কারণেই এবার অর্জুন কাপুরের বাবা বনি কাপুরের সঙ্গেও নাকি দুরত্ব বাড়াতে শুরু করেছেন সালমান খান। কেউ কেউ বলছেন, বনি কাপুরের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন সালমান খান।

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার অশান্তি শুরু হয়। এবং শেষ পর্যন্ত তাঁদের সংসারও টেকানো যায়নি। আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি অর্জুন কাপুর কিংবা মালাইকা অরোরাকে।

বাঙালিনিউজ

জানা গেছে, অর্জুন কাপুরের উপর অসন্তোষের জন্যই নাকি বনি কাপুরের দুটি সিনেমায় না করে দিয়েছেন সালমান খান। ‘ওয়ান্টেড টু’ এবং ‘নো এন্ট্রি ম্যায় এন্ট্রি’-তে সালমান খানকে কাস্ট করার ইচ্ছে ছিল বনি কাপুরের। কিন্তু, অর্জুন-মালাইকার সম্পর্কের জেরেই নাকি বনির উপর রাগ উগরে দেন সালমান। এবং ওই দু’টি সিনেমাতেই না করে দেন বলিউড ‘ভাইজান’।

যদিও অর্জুন কাপুরের চাচা অনিল কাপুরের মেয়ে সোনাম কাপুরের বিয়েতে হাজির হয়েছিলেন সালমান খান। শাহরুখ খান এবং রণবীর সিং-এর সঙ্গে মনপ্রাণ খুলে নাচতেও দেখা গেছে সালমানকে। তিনি সৌজন্য বিনিময় করেছেন বনি কাপুরের সঙ্গেও। তবে বাবা বনি কাপুরের পাশে অর্জুন কাপুর দাঁড়িয়ে থাকলেও, তাঁকে এড়িয়ে যান সালমান। সোনাম কাপুরের বিয়ের সেই ছবি প্রকাশ্যে উঠে আসতেই বিষয়টি নিয়ে আরও জল্পনা জোরদার হয়। যদিও সালমান খান কিংবা অর্জুন কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকা একাই যে নতুন সম্পর্কে জড়িয়েছেন, তা নয়। আরবাজ খানের জীবনেও এসেছেন নতুন কেউ। জর্জিয়া এন্দ্রিয়ানি নামে এক বিদেশিনীর সঙ্গে আরবাজ ঘর বাঁধবেন বলে শোনা যাচ্ছে। আরবাজ, জর্জিয়ার বিয়ে নিয়ে নাকি সবুজ সঙ্কেত দিয়েছে খান পরিবার। এখন দেখা যাক, অর্জুন কাপুর ও মালাইকা অরোরা জুটির সম্পর্ক ও তাদের সম্পর্ক নিয়ে কাপুর পরিবারের সঙ্গে সেলিম খানের পরিবারের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়।

Print Friendly, PDF & Email